শ্রীশ্রীরামঠাকুরের অমৃত বাণী :~ .

 শ্রীশ্রীরামঠাকুরের অমৃত বাণী :~ ................


(পরম পূজ্যপাদ চতুর্থ শ্রীমোহান্ত মহারাজজী শ্রীমৎ ভবতোষ বন্দ্যোপাধ্যায় মহোদয়ের ডায়েরী হইতে উদ্ধৃত)



🙏কেবল ঠাকুর ঠাকুর করিলেই হয় না। সমস্ত রকমে ঠাকুরের আজ্ঞাধীন এবং আদেশ পালন করিলে ত্রিজগতে ভয়ের কারণ থাকে না।

সর্বদা একভাবে থাকা প্রয়োজন। সুবিধাবাদী হইলে চলিবে না।
ঠাকুরই সব করাইতেছেন সত্য, সুতরাং সত্য যাহা তা হইবেই।
কপটাচরণ ত্যাগ না করিয়া শুধু ঠাকুর ঠাকুর করিলে চলিবে না।
.

🙏বাগানের মালী জানে কোনগুলি গাছা ও আগাছা। যখন আগাছা যায় তখন গাছা আগাছা উভয়েই ভয় পায়, কিন্তু মালীর ভুল হয় না।
🙏তোমার ভালোর জন্য যাহা ভাল তাহাই তোমার নিকট পর পর উপস্থিত করিতেছি।
সুতরাং ধৈর্য্য ধরিয়া থাক, তোমার ছুটাছুটিতে কিছুই হইবে না।
আমি তোমার মঙ্গলই করিব।

🙏মনে করিলেই আমাকে দেখিতে পার এই ব্যাপারটা তোমার পার্থিব ব্যাপারের মতন নহে।
আমি তোমার সঙ্গে সর্বদার তরেই আছি একথা সত্য এবং তোমার সকল ভালো মন্দ কাজের শক্তিও তোমার কামনা বাসনা অনুযায়ী আমিই যোগাইতেছি।
আমি তোমার এত নিকটে তবুও দেখিতে পাও না কেন ?
তুমি তোমার কর্ম দ্বারাই আবরণ বানাইয়া ক্রমশ: আমাকে আরও দূরে সরাইয়া দিতেছ।
(জয় রাম)
শ্রীশ্রীরামঠাকুরের অমৃত বাণী :~ . শ্রীশ্রীরামঠাকুরের অমৃত বাণী :~ . Reviewed by SRISRI RAMTHAKUR KOTHA O BANI YOUTUBE CHANNEL on July 19, 2021 Rating: 5

No comments:

sri sri Ramthakur

Powered by Blogger.